• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুর-৩ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী রাজা’র গণসংযোগ ও পথসভা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ১৪৫, শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান রাজা গণসংযোগ ও পথ সভা করেছেন। সোমবার (০৪ সেপ্টেম্বর) বিকালে ভায়াডাঙ্গা বাজারে এ গণসংযোগ ও পথসভা করেন।

এসময় তিনি ভায়াডাঙ্গা বাজারে বিভিন্ন শ্রেণি পেশার ভোটারদের সাথে গণসংযোগ করেন। পরে ভায়ডাঙ্গা চৌরাস্তা মোড়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সাজ মাস্টারের সভাপতিত্বে এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তোলে ধরে বক্তব্য রাখেন।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা একটা স্বাধীন দেশ পেয়েছি। তার সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার মা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। বড় বড় মেগা প্রকল্প গ্রহণ করে দেশ আজ উন্নয়নের রোল মডেলে রুপান্তরিত হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে দেশ স্মার্ট বাংলাদেশে পরিনত হবে। তাই ৪১ সালের ভিশন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে আমার আওয়ামীলীগের রাজনীতিতে হাত খড়ি।

বর্তমানে আমি শ্রীবরদী উপজেলা আওয়ামীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদকের দায়ীত্ব পালন করছি। আমি আওয়ামীলীগ করতে গিয়ে বহুবার মামলা হামলার শিকার হয়ে জেল খেটেছি। যার কারণে আমার বাবার মৃত্যুতে তার জানাযায় শরীক হতে পারি নাই। মায়ের মৃত্যুতেও আত্মগোপনে থেকে জানাযায় অংশ গ্রহণ করেছি। বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি এ আসন মনোনয়ন চেয়ে ছিলাম। মনোনয়ন না পেয়েও আমি দলীয় প্রার্থীর হয়ে কাজ করেছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। আমি যদি এ আসন থেকে মনোনয়ন পাই, তাহলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে আসনটি বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।